• ২০ আশ্বিন১৪২৯  - বুধবার, অক্টোবর ৫, ২০২২

মুগদায় পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

মুগদায় পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে হত্যা

রাজধানীর মুগদায় পারিবারিক কলহের জেরে মোছা. নার্গিস আক্তার (৩৪) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

শনিবার (২০ আগস্ট) সকাল ৯ টার দিকে মুগদার উত্তর মান্ডা মধ্যপাড়া এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে।

মুগদা থানার উপ-পরিদর্শ (এসআই) মো. শাহ আব্দুল আজিজ  জানান, খবর পেয়ে পুলিশ মুগদার উত্তর মান্ডা মধ্যপাড়া ইদু মিয়ার বাড়ির পশ্চিম পাশ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতের শরীরে বুকের বাম পাশে স্তনের ওপরে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া দুই চোখ ও ঘাড়ে ধরালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহত নার্গিসের মা বিবি কুলসুম জানান, নার্গিসের স্বামী রেজাউল হক (৪০) গ্রামের বাড়িতে তিন লাখ টাকা ঋণ করেন। ওই টাকা পরিশোধ করার জন্য নার্গিসের সৌদি যাওয়ার কথা ছিল। আজকে তার ভিসা ছিল। আজ সকালে নার্গিসের কাছে তার স্বামী ১০ হাজার টাকা চায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে নার্গিসকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে খবর দিলে পুলিশ এসে মরদহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।


অন্যান্য
ভ্রমন