• ২০ আশ্বিন১৪২৯  - বুধবার, অক্টোবর ৫, ২০২২

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সোনালী ব্যাংকের সম্মাননা

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সোনালী ব্যাংকের সম্মাননা

সোনালী ব্যাংক লিমিটেডের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মাহফিল ও ব্যাংকের বীর মুক্তিযোদ্ধা কর্মকর্তা-কর্মচারীদের (অবসরপ্রাপ্ত) সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এ আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মুরশেদুল কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী, সম্মাননা অনুষ্ঠানের আহ্বায়ক ও জেনারেল ম্যানেজার রেজাউল করিমসহ ব্যাংকের জেনারেল ম্যানেজার, নির্বাহী ও সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধারা।

সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান বলেন, সোনালী ব্যাংকে প্রায় হাজারের মতো মুক্তিযোদ্ধা কর্মকর্তা-কর্মচারী ছিলেন, যা অন্য কোনো সরকারি প্রতিষ্ঠানে নেই। জাতির এই সূর্য সন্তানেরা সোনালী ব্যাংককে এগিয়ে নিতে সবসময় পাশে থেকেছেন। তাদের অবদানের স্বীকৃতি স্বরূপ আজ জাতির পিতার শোক দিবসের আলোচনা সভায় এই সম্মাননা প্রদান করা হলো।

তিনি বলেন, জাতির পিতার নিজেই এই সোনালী ব্যাংকের নামকরণ করেন। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সোনালী ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীদের এগিয়ে আসতে আহ্বান জানান। যাতে ক্ষুধা, দারিদ্রমুক্ত, শোষণহীন ও গতিশীল অর্থনৈতিক ব্যবস্থা নিশ্চিত করা যায়।

তিনি আরো বলেন, সোনালী ব্যাংকে তার সময়কালে ব্যাংকটিকে একটি আধুনিক ও গতিশীল ব্যাংক হিসেবে গড়ে তুলতে সবার সহযোগিতার জন্য সকলকে ধন্যবাদ জানান। আজ ৩৯৪ জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মানিত করতে পারায় তিনি নিজেকেও ভাগ্যবান মনে করেন। এসময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।


অন্যান্য
ভ্রমন