•  জ্যৈষ্ঠ১৪২৯  - সোমবার, মে ২৩, ২০২২

গেরিলা যোদ্ধা অপূর্ব

গেরিলা যোদ্ধা অপূর্ব

নানা ধরনের চরিত্রে অভিনয় করে প্রশংসিত জিয়াউল ফারুক অপূর্ব। এবার তাকে ভিন্নধর্মী একটি চরিত্রে অভিনয়ে দেখা যাবে। এবারের স্বাধীনতা দিবসে প্রচারের জন্য নির্মিত হয়েছে এক খণ্ডের নাটক ‘নিহত নক্ষত্র’। সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় নাটকটিতে মুক্তিযুদ্ধের গেলিরা যোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটি আজ ২৬ মার্চ রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে।

এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এই নাটকটিতে আমাদের মহান মুক্তিযুদ্ধে মা ও ছেলের ত্যাগের গল্প। গেরিলা যোদ্ধা আজাদের চরিত্রে অভিনয় করতে পেরে সত্যিই আমি নিজেকে ভীষণ সৌভাগ্যবান মনে করছি। জানি না আমি আমার চরিত্রটি কতোটুকু ফুটিয়ে তুলতে পেরেছি। তবে এটা সত্যি এই চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য অনেক কষ্ট করেছি, শ্রম দিয়েছি।

তিনি আরও বলেন, সঞ্জয় সমদ্দারের আন্তরিক চেষ্টাতো ছিলই। পুরো ইউনিট মন দিয়ে কাজটি করার চেষ্টা করেছে। আমার মায়ের চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধেয় মনিরা মিঠু। তার সঙ্গে অভিনয় দর্শক পিনপতন নীরবতার মধ্যদিয়েই উপভোগ করবেন, এটা আমার বিশ্বাস। আমি চাই নাটকটি সব শ্রেণীর দর্শক দেখুক। মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল শহীদদের প্রতি শ্রদ্ধা। তাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি এই স্বাধীন বাংলা। এদিকে আগামী ঈদ ও বাংলা নববর্ষের নাটকের অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন অপূর্ব।

অন্যান্য
ভ্রমন