•  জ্যৈষ্ঠ১৪২৯  - সোমবার, মে ২৩, ২০২২

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর নবগঠিত পরিচালনা পর্ষদ এর সভা অনুষ্ঠিত

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স এর নবগঠিত পরিচালনা পর্ষদ এর সভা অনুষ্ঠিত

শেয়ারবাজারে তালিকাভুক্ত ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক মনোনীত নবগঠিত পরিচালনা পর্ষদের (২৬৭ তম পর্ষদ) সভা রাজধানীর তোপখানা রোডস্থ ফারইষ্ট টাওয়ারে অনুষ্ঠিত হয়।

নবগঠিত পর্ষদের চেয়ারম্যান শেখ কবির হোসেন সভায় সভাপতিত¦ করেন। সভায় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্য, ড. মোঃ ইব্রাহীম হোসেন খান, শেখ মামুন খালেদ-পিএইচডি, জনাব জহুরুল ইসলাম চৌধুরী, আলহাজ্ব মোঃ হেলাল মিয়া, ড. মোঃ রফিকুল ইসলাম, ড. লাফিফা জামাল, জনাব মোহাম্মাদ আলী নওয়াজ, জনাব মোহাম্মাদ মাসুম মিয়া, জনাব আরিফ খান-সিএফএ,এফসিএমএ, জনাব মোস্তফা জামানুল বাহার, মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. চৌধুরী মোহাম্মদ ওয়াসিউদ্দিন এফসিএ, ডিএমডি এন্ড সিএফও মোহাম্মদ আলমগীর কবির এফসিএ এবং কোম্পানী সেক্রেটারী (সিসি) এস. এম. নূরে আলম।

সভায় পরিচালনা পর্ষদের সদস্যগন কোম্পানীর সার্বিক চিত্র তুলে ধরেন। বর্তমানে বিরাজমান সমস্যাবলীর সুষ্ঠু সমাধান করে কোম্পানীকে সুদৃঢ় ভিত্তির উপর দাঁড় করিয়ে ব্যবসা প্রসার করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

পর্ষদ সভায় অডিট কমিটি, এনআরসি, ইসি ও অন্যান্য কমিটি গঠনসহ কোম্পানীর বিভিন্ন সাবসিডিয়ারী প্রতিষ্ঠানে পরিচালক ও ট্রাস্টি সদস্য মনোনয়ন দেওয়া হয়।

সভাপতি পরিচালনা পর্ষদের সকল সদস্য কে আন্তরিকতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে পর্ষদের উপর অর্পিত আস্থার প্রতিফলনের জন্য অনুরোধ করেন।

পর্ষদ সভায় বীমা গ্রাহকের দাবি পরিশোধের জন্য কোম্পানীর অনুকূলে ৪১৩ কোটি টাকার তহবিল কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ায় সন্তোষ প্রকাশ করা হয়। এছাড়াও পর্ষদ পর্যায়ক্রমে কোম্পানীর অন্যান্য স্থায়ী সম্পদ সমুহ নগদায়নের মাধ্যমে বিনিয়োগ ও বীমাদাবী পরিশোধের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহন করেন।

কোম্পানী’র চেয়ারম্যান শেখ কবির হোসেন এই মর্মে আশাবাদ ব্যক্ত করেন যে, দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানীটি অচিরেই গ্রাহক এবং জনগনের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব সমুন্নত রাখবে।

অন্যান্য
ভ্রমন