•  জ্যৈষ্ঠ১৪২৯  - সোমবার, মে ২৩, ২০২২

ঋদ্ধিমানের বোমায় তুলকালাম ভারতীয় ক্রিকেট

ঋদ্ধিমানের বোমায় তুলকালাম ভারতীয় ক্রিকেট

জাতীয় দল থেকে বাদ পড়ার পর থেকেই চড়াও হয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা। ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক চেতন শর্মাকে একহাত নিলেন ঋদ্ধিমান।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে উইকেটকিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা বলেন, ১০-১২ দিন আগে চেতন শর্মা আমাকে ফোন করে জিজ্ঞাসা করেন- আমি রঞ্জি ট্রফিতে খেলছি কিনা। আমি জানাই এখনো সিদ্ধান্ত নেইনি। তারপর উনি বলেন, রাহুল (রাহুল দ্রাবিড়) তোমাকে কী বলেছেন। আমি জিজ্ঞাসা করি, আমাকে শুধু শ্রীলংকা সিরিজ থেকে বাইরে রাখা হবে নাকি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া সিরিজ থেকেও বাইরে রাখা হবে। উনি আমাকে বলেন, এখন থেকে তোমাকে আর বিবেচনা করা হবে না।

ঋদ্ধিমান আরও বলেন, আমি জানতে চাই- কেন, আমার বয়স, পারফরম্যান্স নাকি ফিটনেসের কারণে এই সিদ্ধান্ত? উনি বলেন, ফিটনেস এবং পারফরম্যান্স মোটেই সমস্যা নয়। আমরা নতুন ক্রিকেটার তুলে আনতে চাইছি। যদি কাউকে আমরা বাছি, তাহলে তাকে না খেলিয়ে বাদ দেওয়া যায় না। এ কারণেই এখন থেকে তুমি জাতীয় দলে বিবেচনায় থাকবে না।

এ ব্যাপারে নির্বাচক চেতন শর্মা বলেন, ওদের নিয়ে অনেক আলোচনা করেছি আমরা। শেষ পর্যন্ত শ্রীলংকা সিরিজের জন্য বাইরে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রঞ্জি খেলতে বলা হয়েছে ইশান্ত শর্মাদের। পারফর্ম করে ওরা অবশ্যই কামব্যাক করতে পারে। আমরা ওদের জানিয়ে দিয়েছি, শ্রীলংকা সিরিজের জন্য ঈশান্ত এবং ঋদ্ধির নাম বিবেচিত হবে না। তবে দরজা কখনই বন্ধ নয়। চারজনকে আমরা রঞ্জিতে খেলার অনুরোধ করেছি।

অন্যান্য
ভ্রমন