•  জ্যৈষ্ঠ১৪২৯  - সোমবার, মে ২৩, ২০২২

রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ হল পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট

রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ হল পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট

শীতের হিমেল সন্ধ্যায় রুদ্ধশ্বাস লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হল পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট-২০২১। প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ আনিসুর রহমান, বিপিএম-বার, পিপিএম-বার ও ইন্টেলিজেন্স এ্যানালাইসিস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। ডিএমপি নিউজঃ শীতের হিমেল সন্ধ্যায় রুদ্ধশ্বাস লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হল পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট-২০২১। প্রতিযোগিতাপূর্ণ এ খেলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ আনিসুর রহমান, বিপিএম-বার, পিপিএম-বার ও ইন্টেলিজেন্স এ্যানালাইসিস বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমান, বিপিএম, পিপিএম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

রবিবার (৬ ফেব্রুয়ারি ২০২২) সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ পুলিশ টেনিস গ্রাউন্ড, ঢাকায় পুলিশ কমিশনার’স টেনিস টুর্নামেন্ট-২০২১ এর চূড়ান্ত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। চূড়ান্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার)।

ডাবলসে রানার্সআপ হোন ডিএমপি’র কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের যুগ্ম পুলিশ কমিশনার মোঃ ইলিয়াস শরীফ, বিপিএম (বার), পিপিএম ও ধানমন্ডি জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ইহসানুল ফিরদাউস।

কেউ কাউকে ছাড় না দেয়া এ খেলায় প্রথমে ২-৬, এরপর ৬-৩ ব্যবধানে খেলা ড্র হওয়ায় খেলা গড়ায় তৃতীয় সেটে। রুদ্ধশ্বাস এ সেটে ৬-১ ব্যবধানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন যুগ্ম পুলিশ কমিশনার (ক্রাইম) মোঃ আনিসুর রহমান, বিপিএম-বার, পিপিএম-বার ও আইএডি’র উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, পিপিএম।

গতকাল একই স্থানে অনুষ্ঠিত সিঙ্গেলের চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হোন কাউন্টার টেরোরিজম বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ, পিপিএম-সেবা ও রানার্সআপ হোন গোয়েন্দা-মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার রিফাত রহমান শামীম, পিপিএম।

চ্যাম্পিয়ন, রানার্সআপ ও খেলায় অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) বলেন, “টেনিস খেলা অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ খেলা। ঢাকা মেট্রোপলিটন পুলিশে কাজ করে খেলার জন্য সময় বের করা অনেক কষ্টসাধ্য। এর ভিতরে থেকেও আমাদেরকে সময় করে খেলাধুলা করতে হবে”।

শারীরিক সুস্থতার প্রতি গুরুত্ব উল্লেখ করে তিনি বলেন, “সবকিছুর ভাগ নেওয়ার মানুষ আছে কিন্তু শরীরটা আমার, এটা অসুস্থ হলে প্রথমত কষ্ট আমাকেই পেতে হবে। এজন্য আমাদেরকে সময় বের করে খেলাধুলা করতে হবে যাতে শরীর ফিট থাকে। আমিও আগে নিয়মিত টেনিস খেলতাম”।

তিনি বলেন, “খেলাধুলায় হৃদ্যতা বাড়ে, টেনিস ছাড়াও অন্য যে খেলাধুলা আছে সেগুলোর তোমরা আয়োজন করতে পারো”।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে অভ্যন্তরীণ এ প্রতিযোগিতায় ডিএমপি’র বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মোঃ আসাদুজ্জামান, বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমানসহ ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।- ডিএমপি নিউজ

অন্যান্য
ভ্রমন