• ২০ আশ্বিন১৪২৯  - বুধবার, অক্টোবর ৫, ২০২২

টিকিট না পেয়ে ‘পরাণ’ আর ‘হাওয়া’র শো-ই কিনে নিলেন প্রবাসী

টিকিট না পেয়ে ‘পরাণ’ আর ‘হাওয়া’র শো-ই কিনে নিলেন প্রবাসী

দেশের দর্শকদের হৃদয় জয় করে ‘হাওয়া’ ও ‘পরাণ’ সিনেমা এখন বিদেশে। সেখানেও দারুণ সাড়া ফেলেছে দর্শকনন্দিত সিনেমা দুটি।

গত ১২ আগস্ট অস্ট্রেলিয়া বিভিন্ন শহরে মুক্তি পাওয়ার পর আগাম বিক্রির হিড়িক পড়ে।  মুক্তির আগেই অস্ট্রেলিয়ায় প্রিমিয়ার শোসহ ১৭টি শোর আগাম টিকিট বিক্রি হয়ে যায় ‘পরাণ’ সিনেমার। প্রেক্ষাগৃহে গিয়ে টিকিট না পেয়ে মন খারাপ হয়ে ফেরার ঘটনাও ঘটছে সেখানে।

আর এই দুই সিনেমার টিকিট না পেয়ে অস্ট্রেলিয়া প্রবাসী দুই বন্ধু ঘটিয়েছেন অভিনব কাণ্ড। সিনেমা দুটির পুরো দুটি শোয়ের সব টিকিট কিনে নিয়েছেন তারা।

অস্ট্রেলিয়ায় সিডনিতে এমন ঘটনা ঘটিয়েছেন সাব্বির চৌধুরী ও সালমিন সুলতানা তানহা নামে দুই প্রবাসী বাংলাদেশি।

তাদের মধ্যে সাব্বির চৌধুরী ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত।

এ বিষয়ে সাব্বির জানান, অনেকের মতো তারাও টিকিট পাচ্ছিলেন না। পরে তারা দুই বন্ধু পরিকল্পনা করেন এই সিনেমা দুটির একটি করে পুরো শো কিনে নেওয়ার।  পরিকল্পনা মতো তারা যোগাযোগ করেন ‘হাওয়া’ ও ‘পরাণ’ সিনেমার অস্ট্রেলিয়ান ডিস্ট্রিবিউটদের সঙ্গে। পরিবেশকরা তাদের কাছে বিক্রি করেন নতুন দুটি শো।

জানা গেছে, কিনে নেওয়া দুটি শোয়ের টিকিট ইতোমধ্যে বন্ধু-বান্ধবদের মধ্যে বিক্রি করে ফেলেছেন সাব্বির-সালমিন।

উল্লেখ্য, অস্ট্রেলিয়ার হয়েটস ব্ল্যাকটাউন থিয়েটারে ১২ আগস্ট থেকে পরাণ সিনেমার প্রিমিয়ার শো চলছে।

অস্ট্রেলিয়ায় সিনেমাটির পরিবেশনা করছে বঙ্গজ ফিল্মস। এর প্রতিষ্ঠাতা তানিম মান্নান অস্ট্রেলিয়া থেকে বলেন, ‘প্রিমিয়ার শোর সব টিকিট বিক্রি হয়ে গেছে। ৩ আগস্ট আমাদের ওয়েব সাইটে খবরটি দিয়েছিলাম। ৫ আগস্টের মধ্যেই সব টিকিট শেষ। এর আগে দেবী ও আয়নাবাজি সিনেমার সময় এমন ঘটনা ঘটেছিল।’

১৪ আগস্ট থেকে সিডনি ও মেলবোর্ন, পার্থ, ডাব্বু ও ক্যানবেরাতে ১৩টা প্রেক্ষাগৃহে ৩২টি শো পর্যায়ক্রমে প্রদর্শনী হচ্ছে পরাণের। এরই মধ্যে সেখানে ১৬টি শোর আগাম টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানালেন তানিম মান্নান।
 


অন্যান্য
ভ্রমন