দেশের মানুষ লাঙ্গলে ভোট দিব অপেক্ষা করতাছে : এরশাদ.

Google+ Pinterest LinkedIn Tumblr +

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় নির্বাচনে দেশের মানুষ জাতীয় পার্টিকেই ক্ষমতায় দেখতে চায়। দেশের মানুষ লাঙ্গল প্রতিকে ভোট দিতে অপেক্ষা করে আছে। আর এ কারনে জাতীয় পার্টি এবং সম্মিলিত জাতীয় জোটের নেতা-কর্মীদের দক্ষতা এবং আন্তরিকতার সাথে কাজ করতে হবে। সকল ষড়যন্ত্র মেকাবেলা করে বিজয়ের লক্ষ্যে এগিয়ে যেতেও তিনি নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।

মঙ্গলবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নেতৃবৃন্দের সাথে এক সভায় এরশাদ এই আহ্বান জানান। সভায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আখতার, শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাইল নুরপুরীর নেতৃত্বে ঐ সভায় মজলিসের নায়েবে আমীর জুবায়ের আহমেদ আনসারী, মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক মুফতী শারাফত হুসাইন, বায়তুলমাল সম্পাদক আজিজুর রহমান হেলাল, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মুসা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার নেত্রকোনা ও শনিবার বরগুনা জেলা জাপার সম্মেলন

বিশেষ সংবাদদাতা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির মহাসমাবেশসহ প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে সম্মেলন করার প্রস্তুতি গ্রহণ করেছে। পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশক্রমে জেলা, উপজেলা, মহানগর এবং বিভাগীয় পর্যায়ে জাতীয় পার্টি এবং সম্মিলিত জাতীয় জোটের শরীক দলগুলোকে নিয়ে আগামীতে জাতীয় পার্টির কর্মসূচী এবং জোটের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচী সফল করতে সমন্বয় কমিটি গঠন করার উদ্যোগ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় নেত্রকোণা ও বরগুনা জেলা জাতীয় পার্টির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

আগামী ৪ অক্টোবর বৃহস্পতিবার নেত্রকোণা জেলা সম্মেলন। জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। নেত্রকোণা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাড. লিয়াকত আলী খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব মান্নান খান আরজুর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে থাকবেন- চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেস্টা অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম-মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এমপি এবং সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভুইয়া।

আগামী ৬ অক্টোবর শনিবার বরগুনা জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেস্টা অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া। বরগুনা জেলা জাতীয় পার্টি যুগ্ম-আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন হাওলাদারের সভাপতিত্বে এবং মাইনুল হাসান রাসেলের পরিচালনায় সম্মেলনে বিশেষ অথিতি থাকবেন জাপার যুগ্ম-মহাসচিব জাহাঙ্গীর হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, হেলাল উদ্দিন ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান দুলাল।

এছাড়াও আগামী ৭ অক্টোবর রোববার সকাল ১১টায় বনানী চেয়ারম্যানের কার্যালয়ে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের আলোচনা সভা এবং ৮ অক্টোবর সোমবার সকাল ১১টায় একই স্থানে সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

Share.