‘২ সিটিতে সুষ্ঠু ভোট হলে অবৈধ সরকার উড়ে যাবে’

Google+ Pinterest LinkedIn Tumblr +

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু হলে দেশের জনগণ দেখিয়ে দেবে বাংলাদেশ কোন অবৈধ সরকারের অবস্থান নেই বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য হেলেন জেরিন খান।

তিনি বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন এমন একটা সময় হতে চলেছে যখন বাংলাদেশের মানুষ নিজের ভোটকেন্দ্রে গিয়ে নিজে দেয়ার জন্য উন্মাদ হয়ে আছে। আমি বিশ্বাস করি যদি গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হয় তাহলে দেশের জনগণ দেখিয়ে দেবে বাংলাদেশ কোন অবৈধ সরকারের অবস্থান নেই, কোন ব্যাংক ডাকাত সরকারের ভোট নেই।

শুক্রবার (৪ মে) দুপুরে গাজীপুরের ৪৬ নং ওয়ার্ডে বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দীন সরকারের নির্বাচনী প্রচারে অংশ নিয়ে এক পথসভায় এসব কথা বলেন।

হেলেন জেরিন খান বলেন, এখন গাজীপুরের মানুষ একটাই চিন্তা করছে তাদের প্রাণপ্রিয় নেত্রী যাকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে যে নেত্রীকে দেশের মানুষ পাঁচ পাঁচটি আসন থেকে বারবার নির্বাচিত করেছেন তিনি কোন নির্বাচনে হারেননি, সেই নেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার। তিনি অত্যন্ত জনপ্রিয় এবং অত্যন্ত জনদরদি একজন মানুষ। গাজীপুরে মানুষ উনার মত একজন মানুষের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন তাকে তাদের নেতা হিসাবে, গাজীপুরের মেয়র হিসেবে দেখতে। কারণ তিনি নিজেই এলাকার জনগণের জন্য নিজ উদ্যোগে স্কুল-কলেজ-মাদ্রাসা তৈরি করেছেন যাতে এলাকার মানুষ সুশিক্ষায় শিক্ষিত হয়। সে কারণে এ জনদরদি লোককে তারা মেয়ের হিসেবে দেখতে চায়।

সাবেক এই সাংসদ সদস্য আরও বলেন,’গাজীপুরের মানুষ হাসান সরকারকে মনোনয়ন দেওয়ার জন্য ভীষণভাবে খুশি। তবে তারা একটাই দুশ্চিন্তায় আছে তারা ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের ভোট দিতে পারবে তো? তারা সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট চায় সেটাই আমাদের কাছে দাবি জানিয়েছে আমরা তাদেরকে জানিয়েছি আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে গাজীপুর ও টঙ্গী এলাকায় যাতে নির্বাচন সুষ্ঠু হয় তার জন্য কাজ করবো। এবং তাদেরকে আমরা দায়িত্ব দিয়েছি ততক্ষণ পর্যন্ত যতক্ষণ পর্যন্ত ভোটের ফলাফল না দিবে ততক্ষণ পর্যন্ত ভোট কেন্দ্র অবস্থান করবেন এবং কোন দুর্নীতি হতে দেবেন না।

এসময় পথ সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই,সাবেক সাংসদ কামরুদ্দীন এহিয়া খান মজলিস সারোয়ার,দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

Share.