ভর্তি জালিয়াতি : চবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

Google+ Pinterest LinkedIn Tumblr +

ভর্তি জালিয়াত চক্রের সদস্য হিসেবে ডিভাইসসহ আটক হয়ে কারাগারে থাকা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সম্পাদক ইশতিয়াক আহমেদ সৌরভকে দলীয় শৃঙ্গলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

শনিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সম্পাদক ইশতিয়াক আহমেদ সৌরভকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

এদিকে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে চবি ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় সহ-সভাপতি মশিউর রহমান শরিফ জানান, ভর্তি জালিয়াতিতে আটক হওয়ায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতোমধেই গত শুক্রবার একই কারণে তাকে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করেছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৬ অক্টোবর) পুলিশের একটি দল ইশতিয়াক আহমেদ সৌরভকে পাঁচলাইশ এলাকা থেকে আটক করে। এ সময় তার কাছে ভর্তি জালিয়াতিতে ব্যবহৃত চারটি ডিভাইস ও বেশ কয়েকটি ব্যাটারি পাওয়া যায়

Share.