ঢাকা টেস্টের একাদশে রাজ্জাক !

Google+ Pinterest LinkedIn Tumblr +

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে বাম হাতের আঙুলের ইনজুরির কারণে খেলতে পারছেন না সাকিব আল হাসান। আর তাতেই চট্টগ্রাম টেস্টের আগে বাংলাদেশ দলে হঠাৎ করে ডাক পড়ে অভিজ্ঞ বাঁহাতি স্পিনার আব্দুর রাজ্জাকের।

আর তাই ধারণা করা হচ্ছিলো সর্বশেষ ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট খেলা রাজ্জাক হয়তো আবারও সাদা পোশাকে খেলতে চলেছেন। কিন্তু হলো না। চট্টগ্রাম টেস্টে তাকে দর্শক সারিতে বসেই কাটাতে হয়েছে। একাদশে যে তিন স্পিনার রাখা হয়েছিল ওই দলে জায়গা হয়নি অভিজ্ঞ বাঁহাতি স্পিনার। এবার ঢাকা টেস্টের একাদশের দিকে দৃষ্টি রয়েছে রাজ্জাকের।

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় তথা ঢাকা টেস্টের স্কোয়াডেও রয়েছেন আব্দুর রাজ্জাক। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, ঢাকা টেস্টেও কি দর্শক সারিতে বসে সময় পার করতে হবে রাজ্জাককে? না তিনি মাঠে নেমে লড়াই করবেন? তবে এই প্রশ্নের উত্তর মিলবে আগামী ৮ ফেব্রুয়ারি মিরপুর টেস্টের টসের সময়।

চট্টগ্রাম টেস্ট ম্যাচের মতো এই ম্যাচও খেলতে পারবেন না ইনজুরিতে আক্রান্ত নিয়মিত সাকিব আল হাসান। আবার ঢাকা টেস্টের স্কোয়াড থেকে সানজামুল ইসলামকে বাদ দেয়া হয়েছে। তাই আব্দুর রাজ্জাককে নিয়ে আশাও জেগেছে। শেষমেশ একাদশে থাকতেও পারেন তিনি।

তবে শঙ্কার জায়গাটি হচ্ছে, দ্বিতীয় টেস্ট ম্যাচের মাধ্যমে যদি  টেস্ট ক্রিকেটে তানভীর হায়দারের অভিষেক হয়ে যায় তাহলে একাদশের বাইরে থাকতে হতে পারে আব্দুর রাজ্জাককে।

Share.