কেন বিয়ে করছেন না ক্যাটরিনা?

Google+ Pinterest LinkedIn Tumblr +

২০০৩ সালে সুপার ফ্লপ ছবি ‘বোম’ দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু ক্যাটরিনা কাইফের। ওই ছবিতে অনেকটা উষ্ণতা বিলানো দৃশ্যেই দেখা যায় তাকে। এ নিয়ে বিতর্কও কম হয়নি। পরবর্তীতে তো অনেকেই বলেছেন- ক্যাটরিনার দাপুটে ক্যারিয়ারে ‘বোম’ কলঙ্কের তিলক হয়ে থাকবে।

তবে ২০০৫ সালে সালমান খানের বিপরীতে ‘ম্যানে পেয়ার কিয়া খুন?’ ছবির মধ্য দিয়ে প্রথম আলোচনায় আসেন এই নায়িকা। এর পর আর পিছু ফিরতে হয়নি তাকে। একে একে নমস্তে লন্ডন (২০০৭), নিউ ইয়র্ক (২০০৯), আজব প্রেম কি গুজব কাহিনি (২০০৯), রাজনীতি (২০১০), জিন্দেগি না মিলেঙ্গি দুবারা (২০১১) থেকে শুরু করে সবশেষ সম্প্রতি মুক্তি পাওয়া টাইগার জিন্দা হায় ছবির মধ্য দিয়ে বলিপাড়ায় নিজের আসন পাকাপোক্ত করেন ক্যাট।

কিন্তু এই নায়িকা এখনও বেছে নিতে পারেননি নিজের জীবনসঙ্গীকে। সমবয়সী অনেক তারকাই গাঁটছড়া বাঁধলেও এখনও বিয়ের পিঁড়িতে বসা হয়নি তার। স্বাভাবিকভাবেই প্রশ্ন আসে ভক্তদের মনে- বলিউডের সুপার হিরোইনরা যখন এক এক করে বরের গলায় মালা পরাচ্ছেন তবে ক্যাটরিনা কেন এখনও নয়?

খোদ নায়িকার মুখ থেকেই আসল কারণটা জেনে নেয়া যাক। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার আমন্ত্রণে একটি টক শো’তে গিয়েছিলেন ক্যাট। সঙ্গে ছিলেন প্রিয়বন্ধু আলিয়া ভাটও। সেখানেই বিয়ে না করার কারণটা ফাঁস করলেন তিনি।

ওই অনুষ্ঠানেই ক্যাটরিনাকে ইঙ্গিত করে আলিয়া বলেন, ‘ক্যাটরিনা তুমি জিম ছেড়ে দাও, এবার পুরুষের ওপর ফোকাস কর।’

আলিয়ার এই কথার উদ্দেশ্য কি তা ভালো করেই আঁচ করতে পেরেছেন ক্যাট। ফলে অন্য কাউকে আর কিছু বলার সুযোগ না দিয়ে সঙ্গে সঙ্গেই এই নায়িকা বলে উঠেন- ‘আলিয়া তুমি আগে বিয়ে কর। আমি তোমার বিয়ের জন্যই অপেক্ষা করছি।’

তবে সত্যি সত্যি বন্ধু আলিয়ার বিয়ের জন্য ক্যাটরিনা নিজের বিয়ে আটকে রেখেছেন কিনা তা নিয়ে কিন্তু রহস্য থেকেই যাচ্ছে।

Share.