স্বর্ণমানব মোশাররফ করিম

Google+ Pinterest LinkedIn Tumblr +

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমকে কতো রকম চরিত্রেই তো দেখা যায় নাটক-টেলিফিল্মে। এবার স্বর্ণমানব হয়েছেন তিনি। সম্প্রতি এই নামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। এখানে আরও অভিনয় করেছেন মেহজাবিন। ড. মইনুল খানের রচনায় টেলিছবিটির চিত্রনাট্য লিখেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ।

টেলিছবির কাহিনি প্রসঙ্গে কাস্টমস ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশনের মহাপরিচালক ড. মইনুল খান বলেন, ‘দালালের সহায়তায় মধ্যপ্রাচ্য পাড়ি দিলেও সুবিধা না পেয়ে দেশে ফেরত আসেন মোশাররফ করিম। ধারদেনা করে নিস্ব হয়ে পড়েন। ধারদেনা আর মেহজাবিনের সঙ্গে বিয়ের কথাবার্তায় আর্থিক চাপ অনুভব করেন মোশাররফ।চোরাচালানকারী চক্রের সদস্য হাসানের খপ্পরে পড়ে যান তিনি।

এয়ারপোর্ট টু এয়ারপোর্ট যাতায়াত। প্রতি চালানে নগদ টাকা। লোভ হলো। চলে বিশেষ প্রশিক্ষণ। এরপর কাস্টমস গোয়েন্দার নজরদারিতে ধরা পড়েন। তবে শরীরে বিশেষভাবে বহন করায় তা উদ্ধারে চলে নাটকীয়তা।অবশেষে হার মানতে হয় বাহককে। মোশাররফ করিমের অসাধারণ অভিনয়ে কাহিনীতে ভীষণ টেনশন যুক্ত হয়েছে। শাহজালাল বিমানবন্দরে শুল্ক গোয়েন্দা সংস্থার অন্তরালে গোয়েন্দা কাজের ছাপ দেখা যাবে এই টেলিছবিতে।’

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে ২৬ জানুয়ারি রাত ৮টায় চ্যানেল আইয়ে প্রচার হবে বিশেষ টেলিছবি ‘স্বর্ণমানব’। এতে আরও অভিনয় করেছেন অপর্না ঘোষ, আখম হাসান, রওনক হাসান, আহসান হাবিব, সুজাত শিমুল, খালিদ মাহমুদ প্রমুখ।

Share.