সেঞ্চুরি হাঁকালেন তামিম

Google+ Pinterest LinkedIn Tumblr +

সামনে ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজ। তারপর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ। আর নতুন বছরে বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মিশনে তামিম ইকবালের ব্যাটের ওপর চোখ রাখতেই হবে সবার। ড্যাশিং এই ওপেনার সেটাই সবাইকে জানিয়ে দিলেন শনিবার। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সেঞ্চুরি হাঁকিয়েছেন তামিম।

ওখানে মাশরাফি বিন মুর্তজার সবুজ দলের মুখোমুখি হয়েছে সাকিব আল হাসানের লাল দল। ত্রিদেশীয় সিরিজের প্রস্তুতির জন্য দিবারাত্রির ম্যাচ। শুরু হয় দুপুর দুইটায়। সাকিবের দল আগে ব্যাট করছে। আর ওপেন করতে নেমে তামিম ১০৪ রানের ইনিংস খেলেছেন। ওই ইনিংস ১১৯ বলের। যেখানে আছে ১০টি চার ও ২টি ছক্কার মার। সেঞ্চুরি করার পর অন্যকে ব্যাটিংয়ের সুযোগ দিতে তামিম অবসর নেন। এই প্রতিবেদন লেখার সময় সবুজ দলের বিপক্ষে লাল দল ৪৫ ওভারে ২৮৫ রান করেছে।

বিসিবি লাল দল : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল খান, এনামুল হক বিজয়, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, সানজামুল ইসলাম, আবু হায়দার রনি, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও আবুল হোসেন রাজু।

বিসিবি সবুজ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, আবু জায়েদ রাহী, মোস্তাফিজুর রহমান ও নাজমুল ইসলাম অপু।

Share.