পুলিশের হাতে সেনা সদস্যের পরে এবার ছাত্রলীগ নেতার হাতে পুলিশ লাঞ্ছিত

Google+ Pinterest LinkedIn Tumblr +

বাগেরহাটের শরণখোলায় ছাত্রলীগ নেতার হাতে কর্তব্যরত এক পুলিশ সদস্য লাঞ্ছিত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে রায়েন্দা রাজৈর ফাজিল মাদ্রাসার এইচ.এস.সি পরীক্ষা কেন্দ্রে।

পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে এইচএসসি পরীক্ষা চলাকালে উপজেলা সদর রায়েন্দা বাজারের বাসিন্দা আঃ কাদের তালুকদারের ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য হুমায়ুন কবির সবুজ তালুকদার (২২) রায়েন্দা রাজৈর ফাজিল মাদ্রাসার এইচ.এস.সি পরীক্ষা কেন্দ্রে ঢুকতে গেলে কর্তব্যরত কনেস্টবল আজাহার আলী (৩০) তাকে বাধা দেন।

এসময় সবুজ ক্ষিপ্ত হয়ে নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে ওই পুলিশ সদস্যকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে বিষয়টি আজাহার থানায় অবহিত করলে, ওই ছাত্রলীগ নেতাকে আটকের জন্য তাৎক্ষণিক শরণখোলা থানা পুলিশ অভিযান শুরু করে। অভিযানের সংবাদে আত্মগোপন করে ওই ছাত্রলীগ নেতা। এ বিষয় সবুজ তালুকদারের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তা বন্ধ পাওয়া গেছে। অপরদিকে, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মনির হোসেন মনি বলেন, ছাত্রলীগের কোন সদস্য এ ধরণের ঘটনার সাথে সম্পৃক্ত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শরণখোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কবিরুল ইসলাম জানান, পুলিশের পেশাগত কাজে বাধা ও শারীরিকভাবে লাঞ্ছিত করার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ওই ছাত্রনেতাকে আটকের জন্য পুলিশী অভিযান অবহ্যত আছে।

উৎসঃ নয়াদিগন্ত

Share.