দেশের জনগণই আমার আশ্রয়: তারেক রহমানের ভিডিও ভাইরাল

Google+ Pinterest LinkedIn Tumblr +

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, আমি বিশ্বাস করি দেশের জনগণই আমার আশ্রয়। বাংলাদেশই আমার ঠিকানা।

২৪ এপ্রিল তারেক রহমান ডট ইনফো নামে একটি ফেসবুক পাতায় ভিডিওটি আপলোড করা হয়।

তিনি বলেছেন, আমি বাংলাদেশে জন্মেছি, বেড়ে উঠেছি বাংলাদেশের আলো বাতাসে, বাংলাদেশের জনগণের ভালোবাসায়। তাই রাজনীতিতে সক্রিয় হয়ে আমি ঘুরে বেড়িয়েছি, ছুটে গিয়েছি। বাংলাদেশের প্রতিটি গ্রাম, প্রতিটি জনপদে। আমি জানি, মানি ও বিশ্বাস করি দেশের জনগণই আমার আশ্রয়। বাংলাদেশই আমার ঠিকানা।

তারেক রহমানের এই ভিডিও আপলোডের পর সেখানে অনেকেই বিভিন্ন মন্তব্য করেছেন।

অভিজিৎ বড়ুয়া লিখেছেন, আসিস না ভাই এখানে ওখানেই থাক, এমনিতে চোর বাটপারে দেশ ভরে গেছে, তারপর তোমার মতো বড় ডাকাত! সরি ভাই ডাকাত না ডাকাত সর্দার যদি দেশে ফিরে দেশ তো তখন লুটের জাহাজ হয়ে যাবে। ওখানেই থাক ভাই!

আল মামুন লিখেছেন, যে দেশে প্রধানমন্ত্রী নিজে বলে তারেক দেশে আসলে ফাঁসি হবে। সে কীভাবে দেশে আসবে। আর আইনের কথা বলেন, আইন নিজে হাসিনা। তারেক যদি এখন দেশে আসে তারেক তাহলে সে রাজনীতি বুঝে না, আর যদি না আসে তাহলে সে রাজনীতি বুঝে। আর যারা তারেককে দেশে আসতে বলে তারা বিএনপিকে ভালোবাসে না। আর যারা ভালোবাসে না তারা কোন কিছু বিএনপির পছন্দ করে না। হাসিনার বিপক্ষে কথা বলে সব রাজাকার।

খাদেমুল ইসলাম লিখেছেন, আর কতদিন আওয়ামী লীগের নিয়ম মানতে হবে।
ভিডিও  এখানে


আস

তারেক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলন করবে পাসপোর্ট অধিদফতর
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাসপোর্টের ব্যাপারে বিস্তারিত জানাতে আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সংবাদ সম্মেলন করবে ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট অধিদফতর।

বুধবার পাসপোর্ট অধিদফতরের মহাপরিচালক (ডিজি) মাসুদ রেজওয়ান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, লন্ডনে থাকা তারেক রহমানের পাসপোর্ট নিয়ে সম্প্রতি যে আলোচনা চলছে, তা নিয়ে সাংবাদিকদের সঙ্গে বিস্তারিত কথা বলা হবে।

Share.