এই বলিউড নায়িকাদের বিয়ের আগে ‘বয়ফ্রেন্ড’ কারা ছিলেন?

Google+ Pinterest LinkedIn Tumblr +

বলিউড অভিনেতাদের সঙ্গে বিয়ের আগে এই তারকা স্ত্রীদের এক্স বয়ফ্রেন্ড বা প্রেমিক কারা ছিল জানেন? এদের বেশ কয়েক জনের নাম শুনলে তো অবাক বনে যাবেন।

চলুন দেখে নেয়া যাক, আপনি এই ‘এক্স-বয়ফ্রেন্ডদের’ চেনেন কিনা?

ঐশ্বরিয়া রাই

অভিষেক বচ্চনের ঘরণী হওয়ার আগে ঐশ্বরিয়া এবং সালমানের প্রেম-ব্রেকআপ নিয়ে পাপারাজ্জিদের উৎসাহের অন্ত ছিল না। সালমানের পর বিবেক ওবেরয়ের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়েও বি-টাউনে বেশ গসিপ হয়। শোনা গিয়েছে, মডেলিংয়ের সময় হটমেলের প্রতিষ্ঠাতা সাবির ভাটিয়া এবং রাজীব মুলচন্দানির সঙ্গেও সম্পর্ক ছিল ঐশ্বরিয়ার।

রানি মুখোপাধ্যায়

১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বক্স-অফিসকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন রানি। ২০১৪ সালে ফিল্ম ডিরেক্টর আদিত্য চোপড়ার সঙ্গে চার হাত এক হয় রানির। তবে শোনা গিয়েছে, এক সময় বি-টাউনের ‘চি চি’ গোবিন্দার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রানি। ‘হদ কর দি আপনে’ ছবির শুটিংয়ের সময় থেকেই নাকি দু’জনকে ডেট করতে দেখা গিয়েছিল।

কারিনা কাপুর

বলিউডের ছোটে নবাবের সঙ্গে গাঁটছড়া বাধার আগে শাহিদ কাপুরের সঙ্গে দীর্ঘ দিন ডেট করেছেন কারিনা। অফস্ক্রিনের পাশাপাশি অনস্ক্রিনেও তাদের জুটি ছিল সুপারহিট।

বিপাশা বসু

বিপাশাকে নিয়ে বি-টাউনে গসিপ কিছু কম হয়নি। নানা অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে তার। জন আব্রাহামের সঙ্গে তার সম্পর্ক ছিল বলিউডের রীতিমতো চর্চার বিষয়। জনের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালে বলি তারকা কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে চার হাত এক হয় বিপাশার। তবে ডিনো মরিয়া এবং হরমন বাওয়েজার সঙ্গেও তার সম্পর্কের কথা শোনা গিয়েছে।

সোহা আলি খান

‘কলিযুগ’ খ্যাত কুণাল খেমুর সঙ্গে লিভ ইন এবং পরে বিয়ে সেরেছেন সোহা আলি খান। তবে কুণালের আগে দক্ষিণী তারকা সিদ্ধার্থ নারায়ণের সঙ্গে তার সম্পর্কের কথা শোনা গিয়েছিল। শোনা গিয়েছে, ‘রং দে বাসন্তী’ তারকা সিদ্ধার্থের সঙ্গে দীর্ঘ দিন ডেটও করেছেন সোহা আলী।

মীরা রাজপুত

বর্তমানে শাহিদ কাপুরের ঘরণী মীরা মীরা রাজপুত। তবে, শাহিদের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে মীরার প্রেমিক ছিলেন আদিত্য লাল। দিল্লির বসন্ত ভ্যালি স্কুলে আদিত্য ও মীরা একই সঙ্গে পড়তেন। তখন থেকেই প্রেম। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

অবন্তিকা মালিক

বলিউডের চকোলেট হিরো ইমরান খানের স্ত্রী অবন্তিকা। বি-টাউনে বেশ চর্চিত তাদের ‘লাভ স্টোরি’। জানেন কি, ইমরানের আগে রণবীর কাপুরের সঙ্গে প্রেম করতেন মডেল ও অভিনেত্রী অবন্তিকা। প্রায় পাঁচ বছর তারা ডেট করেছেন।

অর্পিতা খান

খুব শীঘ্রই ‘লভরাত্রি’ ছবি দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন অর্পিতার স্বামী আয়ুষ। তবে আয়ুষের আগে অর্জুন কাপুরের সঙ্গে ডেট করতেন সালমানের বোন অর্পিতা। শোনা গিয়েছে, দু’জনের বিয়েও নাকি ঠিক হয়ে গিয়েছিল। পরে সেই সম্পর্ক ভেঙে যায়।

Share.