এবার এশাকে ‘অনিন্দিতা’ উপাধি দিলেন ছাত্রলীগের সাবেক নেতারা

Google+ Pinterest LinkedIn Tumblr +

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীগের সভাপতি ইশরাত জাহান এশাকে ‘অনিন্দিতা’ উপাধিতে ভূষিত করেছে সাবেক ছাত্রলীগের নেতারা।

শুক্রবার (১৩ এপ্রিল) বিকালে এশার সাথে দেখা করে তার এবং পরিবারের খোঁজ নেন ছাত্রলীগের সাবেক নেতারা। এসময় তাকে ‘অনিন্দিতা’ উপাধিতে ভূষিত করেন সাবেক নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির অন্যতম সদস্য ও ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম রাসেল, আওয়ামী লীগের দফতর উপ-কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক জনাব দেলোয়ার রহমান দিপু, আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক গোলাম বাকী চৌধুরী, কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম জুয়েল, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল আসাদ রাসেল, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেত্রী মল্লিকা রুনী, সাবেক ছাত্রলীগ নেতা সাহাবুদ্দিন চঞ্চল প্রমুখ।

এর আগে বৃহস্পতিবার কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ থেকে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে। তদন্ত কমিটিকে ২৪ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়। এই তদন্ত কমিটির তদন্ত প্রতিবেদন নিদোষ প্রমানিত হলে শুক্রবার সকালে এশার বহিস্কারাদেশ প্রত্যাহার করে স্বপদে বহাল রাখে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদিকে বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের সাবেক নেতারা এক বিবৃতিতে এশার উপর হামলাকারীদের এবং ঢাবি ভিসি বাসভবনে ভাঙচুরকারীদের শাস্তির দাবি করেন।

Share.