দেহব্যবসা ও সন্ত্রাসের আরেক নাম সাবেক ছাত্রলীগ নেত্রী ‘শারমিন সুলতানা লিলি’ (ভিডিওসহ​)

Google+ Pinterest LinkedIn Tumblr +

শারমিন সুলতানা লিলি। বাংলাদেশ যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেত্রী। তার বিরুদ্ধে অভিযোগ বিস্তর​। হলে ও ক্যাম্পাসে চাঁদাবাজি, মেয়েদের শারীরিকভাবে নির্যাতন , জোড়পুর্বক মেয়েদের ধরে মিছিলে নিয়ে যাওয়া ইত্যাদি অভিযোগ তো আছেই। তার বিরুদ্ধে সবচেয়ে ব​ড় অভিযোগ , তিনি ছাত্রলীগ নেত্রীদের দিয়ে জোড়পুর্বক দেহব্যবসা করান । নাম প্রকাশে অনিচ্ছুক ক​য়েকজন নেত্রী এসব তথ্য জানান।

আপনাদের সবার নিশ্চয়ই মনে আছে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের তখনকার ছাত্রলীগের সাধারণ সম্পাদক জসীমুদ্দিন মানিক ওরফে রেপিস্ট মানিককে সেঞ্চুরিয়ান জসিমুদ্দিন মানিক বা সেঞ্চুরিয়ান মানিক বলা হতো । কারণ সে ১০০ টা ধষর্ণ কর্ম করে বন্ধুদের নিয়ে ককটেল পার্টি দেয় । ৯৬-২০০১ এ মানিক ছিল একজন , একা আর এবার মানিক অসংখ্য যার চিত্র চরম ভয়াবহ । ছাত্রলীগে মানিকের সংখ্যা এতো বেশি যে যাদের প্রয়োজন মেটাতে ইডেন কলেজের ছাত্রীদের দেহব্যবসায় বাধ্য করা হয়েছিল এবং যে ব্যবসার টাকা ভাগ বাটোয়ারা নিয়ে দুগ্রুপে দ্বন্দ্ব ও সংঘর্ষে লিপ্ত হয় ।

এজন্য তারা ব্যবহার করে নতুন ছাত্রীদের। তাদের দেখানো হয় আগামী দিনের নেতা হওয়ার স্বপ্ন। সচ্ছল হওয়ার স্বপ্ন। এসব স্বপ্ন পূরণের জন্য তাদের নিয়ে যাওয়া হয় বিভিন্ন নেতার বাসায়। বাসাবাড়ি ছাড়াও বিভিন্ন হোটেলে তাদের নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের বাধ্য করা হয় বিভিন্ন নেতার মনোরঞ্জন করতে।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হল ছাত্রলীগের সভাপতি ইফফাত জাহান এশা একজন ছাত্রীর রগ কেটে দিলেও সেখানেও গিয়ে তিনি রগকাটা নেত্রীকে সমর্থন জানান​। শারমিন সুলতানা লিলি তার ফেসবুক অ্যাকাউন্টে এশাকে ফুল দিয়ে বরণ করে নিচ্ছেন এমন একটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন আমরা সবাই ইশার (এশা) পাশে। আর এ ছবিটি মূহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ভিডিও

&

এদিকে বৃহস্পতিবার রাতে রগকাটা ছাত্রলীগ নেত্রী এশাকে জুতার মালা প​ড়ানোতে ক্ষিপ্ত হ​য়ে ছাত্রলীগ নেত্রীরা ঢাবি’র সুফিয়া কামাল হল থেকে রাতের আঁধারে বের করে দিয়েছে শিক্ষার্থীদের। এসম​য় সাংবাদিকরা তথ্য সংগ্রহ করতে গেলে তাদের সাথেও খারাপ ব্যবহার করে ছাত্রলীগ নেত্রীরা। এসব ঘটনাতেও নেতৃত্ত দিয়েছেন ছাত্রলীগ সন্ত্রাসী, দেহব্যবসায়ি শারমিন সুলতানা লিলি

banglamail71

Share.