Breaking News
Home / রাজনীতি / একুশে টিভির সাংবাদিক ৫৭ ধারার মামলায় গ্রেফতার

একুশে টিভির সাংবাদিক ৫৭ ধারার মামলায় গ্রেফতার

ঝালকাঠিতে একুশে টিভির জেলা প্রতিনিধি আজমির হোসেন তালুকদারকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারার মামলায় গ্রেফতার করেছে পুলিশ। ঝালকাঠি থেকে প্রকাশিত দৈনিক শতকণ্ঠ সম্পাদককে নিয়ে ফেসবুকে মানহানিকর মন্তব্য করায় সম্পাদক জাহাঙ্গির হোসেন মন্জু বাদী হয়ে গত বছরের ১৮ সেপ্টেম্বর এ মামলা করেন। এ মামলায় গ্রেফতারি পরোয়ানা মূলে ঝালকাঠি থানা পুলিশ মঙ্গলবার বিকেলে শহরের স্টেশন রোডস্থ বাসা থেকে তাকে গ্রেফতার করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বছরের ২৫ আগস্ট একুশে টিভির জেলা প্রতিনিধি আজমির হোসেন তালুকদার তার ফেসবুকে বিজ্ঞপ্তি চাপা দিতে দেড় লাখ টাকা নিলেন এক সম্পাদক, ঝালকাঠি জেলা পরিষদের তিন কোটি টাকার ৫৩ গ্রুপ টেন্ডার গুছিয়ে নিতে তৎপর টেন্ডারবাজি সিন্ডিকেট’ শিরোনাম দিয়ে একটি লেখা পোস্ট করেন। লেখাটিতে তিনি বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদের মহাসচিব ও দৈনিক শতকণ্ঠ সম্পাদককে জড়িয়ে মানহানিকর মন্তব্য করেন।

এ ঘটনায় দৈনিক শতকণ্ঠ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মনজু বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ এনে আজমির হোসেন তালুকদারের বিরুদ্ধে গত ৮ সেপ্টেম্বর ঝালকাঠি থানায় একটি অভিযোগ দেন।

অভিযোগটি পুলিশ ১০ দিনেও এজাহারভুক্ত না করায় ১৮ সেপ্টেম্বর জাহাঙ্গীর হোসেন মনজু বাদী হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে নালিশি অভিযোগ দায়ের করেন। বিচারক অভিযোগটি ঝালকাঠি থানার ওসিকে এফআইআর হিসেবে রেকর্ড করার নির্দেশ দিলে মামলাটি রেকর্ড করা হয়।

মামলা দায়েরের পর উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন আজমির। আদালতে উপস্থিত না হওয়ায় আদালত তার নামে ওয়ারেন্ট জারি করেন।

সদর থানা পুলিশের ওসি তাজুল ইসলাম জানান, আইসিটি (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি) এর মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

উৎসঃ জাগোনিউজ

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

রিজভীর কাছে খালেদা জিয়ার খোঁজখবর নিলেন মার্কিন দূতাবাসের দুই কর্মকর্তা

বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভীর সাথে সাক্ষাৎ করেছেন মার্কিন …