Home / রাজনীতি / দল যাকে মনোনয়ন দেবে মেনে নেব: বেবি নাজনীন

দল যাকে মনোনয়ন দেবে মেনে নেব: বেবি নাজনীন

সৈয়দপুরের সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে চান বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সংগীতশিল্পী বেবি নাজনীন। তাই দল যাকেই মনোনয়ন দেবে তার পক্ষেই তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।

শনিবার দুপুরে বিএনপির কর্মীসভায় অংশ নিতে ঢাকা থেকে নীলফামারীতে যান বেবি নাজনীন। পথে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

বেবি নাজনীন বলেন, অতীতের ভুল-ভ্রান্তি সংশোধন করে এবং সব ধরনের দলীয় কোন্দল মিটিয়ে আমাদের প্রমাণ করতে সৈয়দপুর বিএনপি’র ঘাঁটি।

তিনি বলেন, ২০১৮ হচ্ছে নির্বাচনের বছর। এবারের নির্বাচন হবে চ্যালেঞ্জের নির্বাচন। একদিকে জনগণ অন্যদিকে ক্ষমতাসীনরা। তাই জনগণের আশা আকাঙ্ক্ষা পূরণে খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে। আমাদের বিজয় অবশ্যই হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় দলে ছোটখাট সমস্যা থাকতেই পারে। আর এসব সমস্যা সমাধান করে সৈয়দপুর বিএনপিকে ঐক্যবদ্ধ করতে তিনি কাজ করে যাবেন।

আগামীতে আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বানও জানান জনপ্রিয় এই কন্ঠশিল্পী।

মতবিনিময়কালে এসময় আরও উপস্থিত ছিলেন- সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান, একেএম এহসানুল হক, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শামসুল আলমসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ অন্যান্য নেতাকর্মীরা।

ঢাকাটাইমস

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

এখন নির্বাচন হলে বিএনপি ৮০ ভাগ ভোট পাবে: ফখরুল

দেশে এখন নির্বাচন হলে বিএনপি ৮০ ভাগ ভোট পাবে বলে দাবি করেছেন দলটির মহাসচিব মির্জা …