Home / বিনোদন / নাটকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

নাটকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ খেতাব জয় করে আলোচনায় ওঠে আসা জেসিয়া ইসলামকে এবার দেখা যাবে ধারাবাহিক নাটকে। ‘ব্যাচেলর ডটকম’ শিরোনামের নাটকটি পরিচালনা করছেন ইফতেখার শুভ।

নাটকে গল্পে ধনী পরিবারের সন্তান জেসিয়া। মা মারা যাওয়ার পর তার বাবা আবার বিয়ে করেন। এরপর বাসা ছেড়ে তিনি হোস্টেলে ওঠেন। বাবা চান— মেয়ে হোস্টেলে থেকে বাসায় ফিরে আসুক। কিন্তু মেয়ে তা চায় না। এ নিয়ে টানাপোড়েন বাড়তে থাকে। অন্যদিকে হোস্টেলের পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে পারে না জেসিয়া।

অবশ্য অভিনয়ে এ প্রথম নন জেসিয়া। এর আগে একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক-সিনেমার প্রস্তাব।

জেসিয়া ছাড়াও ‘ব্যাচেলর ডটকম’-এ আরো অভিনয় করছেন তৌসিফ মাহবুব, নিলয়, জোভান, সিদ্দিক, নাদিয়া আফরিন মীম, নাদিয়া নদী, বাঁধন, আইরিন আফরোজ, তুলনা আল হারুন, তানিয়া বৃষ্টি, ফারজানা রিক্তা, ফারুক আহমেদ, আহমেদ রুবেল, বরদা মিঠু ও কাজী উজ্জ্বল উল্লেখযোগ্য।

প্রতি সপ্তাহের শনি থেকে সোমবার রাত সাড়ে ৮টায় একুশে টিভিতে প্রচার হচ্ছে ‘ব্যাচেলর ডটকম’।

অক্টোবরের শুরুতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জেতেন জেসিয়া। ওই মাসেই যোগ দেন চীন অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায়। সেখানে সেরা চল্লিশ সুন্দরীর মধ্যে স্থান করে নেন তিনি।

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

সংগীত শিল্পী শাম্মী আখতার আর নেই

টানা ৫ বছর ক্যানসারের সঙ্গে লড়াই করে আজ মঙ্গলবার বিকালে না ফেরার দেশে চলে গেলেন …