Breaking News
Home / সারাদেশ / ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবিতে তোলপাড়

ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবিতে তোলপাড়

প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক হাসিবুর রহমান তুষারের ইয়াবা সেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ার ঘটনায় তোলপাড়ের সৃষ্টি হয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও কেন্দ্রীয় ছাত্রলীগ বলছে, এ ধরনের অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে প্রশাসনিক এবং সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। অভিযোগ অস্বীকার করেন তুষার বলেছেন, ছবিটি সফটওয়্যারের মাধ্যমে সম্পাদনা করা। পাশাপাশি ইয়াবা সেবনের বিষয়টি ডাহা মিথ্যা কথা।

তুষার বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের ১২১ নম্বর কক্ষে থাকেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, হলের একটি রুমে লাল রঙের পাঞ্জাবি পরিহিত অবস্থায় ইয়াবা সেবন করছেন তিনি।

অভিযুক্ত তুষার জানান, ছবিটা ভালো করে দেখলে বোঝা যাবে, এটা সফটওয়্যারের মাধ্যমে সম্পাদনা করা একটি ছবি। রাজনৈতিকভাবে আমাকে হেয় করার জন্যই এই অপপ্রচার চালানো হচ্ছে। আমি নিজেও বিশ্বাস করতে পারছি না, এত সুন্দর এডিট কীভাবে করা হয়েছে!

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান জানান, আমি বিষয়টি শুনেছি। যদি এমন কোনও ঘটনা ঘটে থাকে, তাহলে তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো। মাদকের সঙ্গে যুক্ত কাউকে ছাত্রলীগ করতে দেয়া হবে না। প্রশাসনের সঙ্গে কথা বলে এমন মাদক সেবনকারী কেউ যেন হলে থাকতে না পারে, তার ব্যবস্থাও নেয়া হবে।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জানান, অভিযোগ তদন্ত করে দেখা হবে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

হাজী মুহম্মদ মুহসীন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক নিজামুল হক ভূইয়া জানান, অভিযোগ সত্য হলে তার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেবো।’ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানীও বলেন, অভিযোগের সত্যতা মিললে তুষারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কিছুদিন আগে তুষারের বিরুদ্ধে এক কেন্দ্রীয় নেতার কক্ষের দরজা ভেঙে তাকে মারধরের অভিযোগও উঠেছিল।

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

সাবধান নারীরা এবার স্যান্ডেলে গোপন ক্যামেরা

আধুনিক বিশ্ব উন্নত তথ্য-প্রযুক্তি সম্পন্ন। অথচ প্রযুক্তির উৎকর্ষতাকে কিছু মন্দ লোক খারাপ উদ্দেশ্যে ব্যবহার করছে …