Breaking News
Home / বিনোদন / আসছে ‘মাসুদ রানা’ নিয়ে তিন চলচ্চিত্র!

আসছে ‘মাসুদ রানা’ নিয়ে তিন চলচ্চিত্র!

 মাসুদ রানা, যিনি আমাদের দেশীয় জেমস বন্ড। এই রানা শত শত তরুণ-তরুণীর স্বপ্নপুরুষ হয়ে বেঁচে আছে এদেশের পাঠক হূদয়ে। এই মাসুদ রানারও বয়স বাড়ে না, দুঃসাহসিক সব অভিযানে সে ঘুরে বেড়ায় দুনিয়াময়। মাসুদ রানা বাঙালির জেমস বন্ড।
এদিকে সাহিত্যে থাকলেও চলচ্চিত্রের পর্দায় একেবারে অনুপস্থিত তেজি এই স্পাই। আগেও কয়েকবার চেষ্টা হয়েছে মাসুদ রানাকে সিনেমায় হাজির করার। সোহেল রানা হয়েছিলেন মাসুদ রানা, নাটকে নোবেল মাসুদ রানা সেজেছিলেন, কিন্তু সেসব প্রচেষ্টা তেমন সফল বলা যাবে না।
অবশেষে মাসুদ রানাকে জেমস বন্ডের মতোই হাজির করার একটা জোরালো চেষ্টা শুরু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। এই উদ্যোগ জাজ মাল্টিমিডিয়ার।
কাজী আনোয়ার হোসেন-সৃষ্ট চরিত্র মাসুদ রানাকে নিয়ে পরপর তিনটি সিনেমা বানানোর কথা বণিক বার্তাকে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।
এ লক্ষ্যে মাসুদ রানা সিরিজের প্রথম তিনটি গল্প ‘ধ্বংসপাহাড়’, ‘ভারতনাট্যম’ ও ‘স্বর্ণমৃগ’র স্বত্ব ছয় বছরের জন্য কিনে নিয়েছে তার প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। একই সঙ্গে অডিশনের মাধ্যমে মাসুদ রানা চরিত্রের জন্য যথাযথ অভিনেতা খুঁজে বের করার পরিকল্পনার কথাও জানিয়েছেন এ প্রযোজক।
আবদুল আজিজ বলেন, ‘আমাদের প্রজন্ম মাসুদ রানা পড়ে বড় হয়েছে। এখনকার প্রজন্ম হয়তো আগের মতো ওভাবে আর পড়ে না। চরিত্রটিকে ঘিরে অসাধারণ সব গল্প থাকতে কেন ছবি করব না! তাছাড়া বাংলাদেশে জেমস বন্ডের মতো চরিত্র নেই। এর মধ্য দিয়ে বাংলাদেশে নতুন একজন জেমস বন্ড আসবে, এটাই তো বড় পাওয়া।’
এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

গত শতকের সুন্দরী তারকারা এখন যেমন!

পৃথিবীতে কোনো কিছুই চিরস্থায়ী নয়। মানুষের ক্ষেত্রেও কথাটি সত্য! রূপ যৌবন, ধন সম্পত্তি সবই এক …