Home / রাজনীতি / খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দিয়ে পুলিশ অপরাধ করেছে: রিজভী
বিএনপি এক চুলও সরবে না: রিজভী
বিএনপি এক চুলও সরবে না: রিজভী

খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দিয়ে পুলিশ অপরাধ করেছে: রিজভী

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দিয়ে পুলিশ অপরাধ করেছে বলে মন্তব্য করেছেন  দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।
সোমবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
রিজভী বলেছেন, বিজয় দিবসের দিন জাতীয় স্মৃতিসৌধ থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফেরার পথে পুলিশ অভিনব কায়দায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দেয়।

রিজভী আহমেদ আরও বলেন, মহাসড়কের বিভিন্ন স্থানে ট্রাক দিয়ে ব্যারিকেড তৈরি করা হয় এবং ট্রাকের চালকদের কাছ থেকে চাবি কেড়ে নেয়া হয় যাতে তারা ট্রাক নিয়ে চলে যেতে না পারে। সরকারের মদদে পুলিশের এহেন আচরণ নজীরবিহীন। শুধুমাত্র বেগম জিয়াকে হয়রানী করার জন্যই প্রধানমন্ত্রীকে খুশী করতে পুলিশ ট্রাক দিয়ে বাধা দিয়েছে। এটি পুলিশের বেআইনী অপরাধমূলক কাজ।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে যাওয়ার সময় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হেমায়েতপুরে অভ্যর্থনা জানানোর জন্য জড়ো হওয়া বিএনপি নেতাকর্মীদের ওপর স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সমর এর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। হামলায় অনেক নেতাকর্মী আহত হয়। আমি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল

  ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে ‘ধানের শীষ’ প্রতীকের প্রার্থী তাবিথ আউয়াল। তিনি গত …