১০ ঘণ্টার ব্যবধানে আ.লীগ নেতাসহ ২ জনকে গুলি করে হত্যা
১০ ঘণ্টার ব্যবধানে আ.লীগ নেতাসহ ২ জনকে গুলি করে হত্যা

১০ ঘণ্টার ব্যবধানে আ.লীগ নেতাসহ ২ জনকে গুলি করে হত্যা

পার্বত্য জেলা রাঙামাটিতে দশ ঘণ্টায় দুইজনকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ৯ টায় জেলার নানিয়ারচর উপজেলায় অনাদি রঞ্জন চকমা নামে সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে হত্যার পর রাত সন্ধ্যা ৭টার দিকে জুরাছড়ি উপজেলায় অরবিন্দু চাকমা (৪০) নামে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত অনবিন্দু উপজেলা যুবলীগের সহসভাপতি ও জুরাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জুরাছড়ি ইউনিয়নের ঢেবাছড়া গ্রামে দুর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে।
জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জুরাছড়ি সদর থেকে আড়াই কিলোমিটার দূরে ঢেবাছড়া গ্রামে তাঁর বাড়ি থেকে ৪০০ গজ দূরে পানি সরবরাহ করার কাজ করছিলেন। এ সময় একদল অস্ত্রধারী এসে তাঁকে এলোপাতাড়ি গুলি করে। পরে তাঁর মৃত্যু নিশ্চিত হয়ে অস্ত্রধারীরা চলে যায়। খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ রাত সাড়ে নয়টায় লাশ উদ্ধার করার জন্য ঘটনাস্থলে যায়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা সত্যতা নিশ্চিত করে বলেন, আগামী বৃহস্পতিবার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে নির্মিত খাগড়াছড়ি নিম্নমাধ্যমিক বিদ্যালয় ভবন উদ্বোধনের কথা ছিল। উদ্বোধনের উপলক্ষে অরবিন্দু চাকমা পানি সরবরাহ করার জন্য কাজ করছিলেন।
জুরাছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশেদ সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছেছি। অরবিন্দু চাকমার পেটে ও গলায় গুলিবিদ্ধ হয়েছেন।

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

উদ্বোধনের আগেই ভেংগে পরলো কোটি টাকার স্কুল !

উদ্বোধনের আগেই ভেংগে পরলো কোটি টাকার স্কুল !

উদ্বোধনের আগেই ভেংগে পরলো কোটি টাকার স্কুল ! প্রায় কোটি টাকা ব্যয়ে নির্মিত সাইক্লোন শেল্টার …