সতর্কীকরণ ও সাবধানতার বার্তাঃশিমুল ভাইজান

সতর্কীকরণ_ও_সাবধানতার_বার্তাঃ
তারেক রহমানের নামে ফেসবুকে আবারও তৎপর চাঁদাবাজরা

[[[ বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নেতাকর্মী, প্রবাসী জাতীয়তাবাদী দললের সমর্থক ভাই-বোনসহ সকল স্তরের জনসাধারণদের প্রতি দৃষ্টি আকর্ষণ করছি ]]]

বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান, আমাদের স্পন্দন, আমাদের অহংকার দেশনায়ক জনাব তারেক রহমানের প্রতি আমাদের অতল ভালবাসা ও গভীর অনুভুতির দুর্বলতা ও জনপ্রিয়তাকে পূঁজি করে তারেক রহমানের নামে একাধিক ফেসবুক অ্যাকাউন্ট খুলে অনেকে অন্যায়, চাঁদাবাজি, প্রতারণা কিংবা অসাধু কার্যক্রম পরিচালনা করছে।

তারেক রহমানের নাম এবং ছবি ব্যবহার করা কয়েকটি অ্যাকাউন্টকে ইতোমধ্যে চিহ্নিত করা হলেও আইনানুগ ব্যবস্থা নেওয়ার আগেই তা বন্ধ করে দেয়া হয়েছে।

আর এই সুযোগকে কাজে লাগিয়ে প্রতারকচক্র টাকা কামাতে চাচ্ছে। সেই সাথে ভাইয়ের প্রতি আমাদের ভালবাসাকে নষ্ট করতে, উনাকে দুর্নাম করতে এক দল কতিপয় সাইবার ক্রিমিনাল তারেক ভাইয়ের নামে আইডি ওপেন করে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এক্ষেত্রে তাদের প্রথম টার্গেট জীবিকার উদ্দেশ্যে প্রবাসে পাড়ি জমানো সহজ সরল জাতীয়তাবাদী সৈনিকরা, যারা তারেক ভাইয়ের প্রতি অকৃত্রিম ভালবাসার ফলে তার নামে যেকোনো কিছু করতে প্রস্তুত।

নীচে সেই আইডি’র লিংক দেওয়া হলো, যে আইডিটি থেকে টার্গেটের শিকার হওয়া কথোপকথন, আপনাদের সতর্কতার জন্য কিছু অংশের স্ক্রীণসটও দেওয়া হলো। পোস্টটি শেয়ার করে অনুগ্রহপূর্বক সকলকে সতর্ক করে দিন এবং সেইসাথে ফেইক আইডিটি সবাই রিপোর্ট করুন।

ফেইক আইডিটির লিংক- https://www.facebook.com/tarique.rahman.pino1

ইতিপূর্বেও সেম পন্থা অবল্মবন করে অন্য একটা আইডি থেকে বলা হয়েছিল তারেক রহমান ৩০ এপ্রিল লাইভে আসবেন। সেই ফেইক আইডির লাইভে তারেক রহমানের কথা বলার ভিডিও দেখানো হলেও কোন কথা শোনা যায়নি। ওই লাইভে একটি পুরাতন ভিডিও চালু করে অডিও অফ করে রেখেছিল। ওই ফেইক আইডি ইতিমধ্যেই বন্ধ করা হয়েছে।

ইনশাআল্লাহ এটিও বন্ধ হয়ে যাবে অতিশীঘ্রই। কিন্তু এরপরে আবারও একই পন্থায় অন্য আইডি খুলে প্রতারকরা তাদের দোকান খুলবে। এজন্য এটাকে প্রতিহত করার জন্য সকল নেতাকর্মীকে সচেতন হতে হবে। কারো প্রলোভন কিংবা ফাঁদে পড়া যাবে না।

আমি দেশনায়ক তারেক ভাইয়ের বিশেষ প্রতিনিধি হয়ে আপ্নাদের সকলকে অনুরোধ করছি এ ধরনের ফাদে পা না দেওয়ার জন্য। যদি আপনার সাথে এমনটি হয়ে থাকে তাহলে অতিসত্বর আমার সাথে ইনবক্সে যোগাযোগ করুন যাতে আমরা সময়োনুয়ায়ী সঠিক ব্যবস্থা নিতে পারি।

এখানে আরও একটি বিষয় যে, তারুণ্যের অহংকার, দেশনায়ক তারেক ভাইয়ার কোন নিঃস্ব ফেসবুক আইডি নেই। তাই এমন কোন বিষয়ে আপনারা বিভ্রান্ত হবে না অনুগ্রহ করে।
#মেসেজ_ক্লিয়ার

অনুগ্রহ করে শেয়ার করে বা কপি-পেষ্ট করে অন্যকে সতর্ক ও সাবধান করুন।

বিঃদ্রঃ বিষয়টি গুরুত্বপূর্ণ বিধায় ট্যাগ করা হয়েছে, এজন্য আন্তরিকভাবে দুঃখিত।

লিখেছেনঃ শিমুল ভাইজান

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

‘মাদার অব হিউম্যানিটি, আমাদের চোখের পানি দেখুন':রেহানা বানু

‘মাদার অব হিউম্যানিটি, আমাদের চোখের পানি দেখুন’:রেহানা বানু

গত চার বছর ধরে নিখোঁজ বিএনপিকর্মী সেলিম রেজা পিন্টুর বোন রেহানা বানু কাঁদতে কাঁদতে প্রধানমন্ত্রী …