বিপিএলের জন্য চার ক্রিকেটারকে ছাড়ছে না পিসিবি
বিপিএলের জন্য চার ক্রিকেটারকে ছাড়ছে না পিসিবি

বিপিএলের জন্য চার ক্রিকেটারকে ছাড়ছে না পিসিবি

বাবর আজম, ইমাদ ওয়াসিম, উসমান শেনওয়ারি আর রুম্মান রইস-এই চার ক্রিকেটারকে কিছুতেই খেলতে দেবে না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। না, কোনো নিষেধাজ্ঞা দেয়া হয়নি তাদের। চোট সমস্যা থাকায় মেডিকেল ক্লিয়ারেন্স না পাওয়া পর্যন্ত এই চার ক্রিকেটারকে যে কোনো ধরণের ক্রিকেট থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছে পিসিবি।

এই চারজন ছাড়াও আরও আটজনকে আপাতত ক্রিকেট ম্যাচ থেকে দূরে থাকতে বলা হয়েছে। তবে যারা বাংলাদেশ ক্রিকেট লিগে (বিপিএল) খেলতে আসবেন, তাদের শর্তসাপেক্ষে নো অবজেকশন সার্টিফিকেটও দিয়েছে পিসিবি।

পাকিস্তানের শীর্ষস্থানীয় দৈনিক দ্যা ডেইলি এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, এখনও ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠেননি বাবর আযম, ইমাদ ওয়াসিম, উসমান শেনওয়ারিউ ও রুম্মান রইস। পুরোপুরি সেরে উঠতে আরও বেশ খানিকটা সময় লাগবে তাদের। তাতেও নামতে পারবেন না মাঠে। খেলার অনুমতি পেতে হলে পিসিবির কাছে জমা দিতে হবে মেডিকেল ক্লিয়ারেন্স। চলতি বছর আন্তর্জাতিক সূচিতে ব্যস্ত সময় যাচ্ছে পাকিস্তানের। ফলে দলটি রয়েছে টানা ক্রিকেটের মধ্যে। এর কারণে অনেক ক্রিকেটারই ইনজুরির শিকার হচ্ছেন।

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে সিলেটে শুরু হচ্ছে বিপিএলের কাঙ্ক্ষিত পঞ্চম আসর। বরাবরের মতো এবারের আসরেও প্রায় সবগুলো দলে রয়েছেন একাধিক পাকিস্তানি ক্রিকেটার।

এখানে মন্তব্য করুন
শেয়ার করতে আপনার একাউন্ট আইকণে ক্লিক করুন

Check Also

বিপিএলে জুয়া: ১২ বিদেশিসহ ৭৭ জন আটক

বিপিএলে জুয়া: ১২ বিদেশিসহ ৭৭ জন আটক

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হওয়ার পর থেকেই সবচেয়ে বেশি আলোচিত হচ্ছে, এ টুর্নামেন্ট …